S.S.C Online Free Exam

Trafficmonsoon থেকে দৈনিক 10$ আয়ের উপায়

টিউন   বার দেখা হয়েছে



Trafficmonsoon সাইটের প্লাস পয়েন্ট হল বিনামূল্যে সদস্য হয়ে প্রতিদিন 5 থেকে 10 মিনিট বা এর অধিক কিছু সময় দিয়ে 10টি পিটিসি বিজ্ঞাপনে ক্লিক করে $0.10 উপার্জন করতে পারেন।
বিস্তারিত কৌশল এবং কাজঃ ট্রাফিক মনসুন -এ উপার্জন করতে পারেন 3টি বিভিন্ন উপায়ে। (১). ক্লিক করে এবং ট্রাফিক এক্সচেঞ্জ থেকে। (২). রেভিনিউ শেয়ারিং। (৩). 100% রেফারেল কমিশন।
। ক্লিক করে আয়ঃ যারা ট্রাফিক মনসুন -এ বিনামূল্যে কাজ করতে চান তাদের জন্য সবচেয়ে ভাল প্রদ্ধতি হল, প্রতিদিন ৫ থেকে ১০টি বিজ্ঞাপন লিঙ্ক ভিউ করুন। প্রতিটি বিজ্ঞাপনের মূল্য $ 0.01 থেকে $ 0.02, মোট 5-10 মিনিট সময় দিতে হবে আপনাকে, যা 10টি বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে প্রতিদিন $0.10 পর্যন্ত উপার্জন করতে পারেন।
। রেভিনিউ শেয়ারিংঃ এই প্রোগ্রামটির মাধ্যমে টাকা বিনিয়োগ করে ট্রাফিক মনসুন থেকে উপার্জন করতে হয়। তাই কাজ করার জন্য, আপনাকে $50 খরচ করে একটি "Adpack" কিনতে হবে। যা থেকে আপনি পাবেন 1,000 বিজ্ঞাপন ক্রেডিট প্লাস 20 নিশ্চিত ব্যানার ক্লিক। কিন্তু আমরা রেভিনিউ শেয়ারিং এর মাধ্যমে ট্রাফিক মনসুন থেকে আয় করবো না। কারন "Trafficmonsoon" এর এডমিনের অতীতে খারাপ ইতিহাস আছে।
। 100% রেফারেল কমিশনঃ আপনি আপনার রেফারেল এর ক্লিক থেকে 100% কমিশন পারেন। আগে বলেছি, বিনামূল্যে সদস্য হয়ে আপনি ট্রাফিক মনসুন এর বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে দৈনিক $0.10 পর্যন্ত উপার্জন করতে পারেন। এছাড়াও আপনি আপনার এক জন রেফারেলের বিজ্ঞাপন লিঙ্ক এর ক্লিক থেকে $0.10 পাবেন। সুতরাং, আপনার দৈনিক আয় হবে $0.20। শুধু তাই না, আপনি আপনার রেফারেলের সব কেনাকাটা থেকে 10% কমিশন উপার্জন করবেন। উদাহরণস্বরূপ, আপনার এক রেফারেল $50 Adpack কিনলো আর সঙ্গে সঙ্গে আপনার অ্যাকাউন্ট এ $5 যোগ হবে, তার মানে তার Adpack কিনা থেকেও আপনি 10% কমিশন উপার্জন করবেন।
আর রেফারেলের মাধ্যমে আপনি ট্রাফিক মনসুন থেকে আপনার উপার্জন বৃদ্ধি করতে পারেন এবং ভাল পরিমাণ উপার্জন করতে পারেন। সুতরাং, ইনভেস্ট না করেই ট্রাফিক মনসুন থেকে আয় করতে পারেন।

কিভাবে দৈনিক 10$ আয় করা যায়ঃ নিচের হিসাবটি দেখুনঃ
 

 Your Daily Earning = $0.1
1 Referral = $0.1 Daily Earning 
100 Referrals = $10 Daily Earning
1000 Referrals = $100 Daily Earning
আশা করি বুঝতে পারছেন কিভাবে দৈনিক 10$ আয় করা যায়। এখন আপনি যত referral বানাবেন তত গুন আয় করতে পারবেন।
আমার ইনকামঃ আমিও কয়েকবার টাকা withdraw করেছি। কিছু screenshot দিলামঃ




পেমেন্ট সিস্টেমঃ paypal, payza ও SolidTrustPay এর মাধমে পেমেন্ট দিয়ে থাকে এবং সাথে সাথেই পেমেন্ট পেয়ে থাকবেন। অতএব “Trafficmonsoon” থেকে আয় করতে চান তবে বিনামূল্যে  আয় করুন। সাবধান কোন ইনভেস্ট করে আয় করতে জাবেন না।

মনে রাখবেনঃ  যতদিন free ইনকাম করা যায় ততদিন আপনার লাভ। কারন এখানে দৈনিক ১০মিনিট সময় দিলেই হবে। সর্বনিম্ন 2$ হলেই আপনি তুলতে পারবেন। এছাড়া এরা instant payment দেয় অর্থাৎ আপনি withdraw request করার সাথে সাথেই আপনার paypal/payza আকাউন্টে টাকা চলে যাবে।

Sign Up করতে এখানে ক্লিক করুন  
নিচে Create an Account a Click করুন  
কোন সমস্যা হলে এখানে যোগাযোগ করুন 
ধন্যবাদ সব্বাইকে 
Share this article :

Post a Comment

 
Copyright © 2014. আইটি বিডি জোন - All Rights Reserved
Template Created by Shuvo Islam
^ উপরে ফিরে আসুন