S.S.C Online Free Exam

ভিডিও টিউটরিয়াল তৈরি করুন ৩ এমবি র সফটয়ার দিয়ে !!

টিউন   বার দেখা হয়েছে
সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমি আমার টিউন শুরু করছি। আজকের টিউনে আমি ভিডিও টিউটরিয়াল তৈরির একটি সফটওয়্যার এবং এর ডাউনলোড লিংক দেব।
আপনার হয়ত বিভিন্ন বিষয়ে রয়েছে অভিজ্ঞতা। হয়ত ইচ্ছে ও রয়েছে এই অভিজ্ঞতা গুলো সবার সাথে শেয়ার করার। কিন্তু কি ভাবে? নিজের অভিজ্ঞতাকে সবার সাথে শেয়ার করে নেয়ার জন্য সব থেকে ভালো উপায় হল ভিডিও টিউটরিয়াল।
তাই ভিডিও টিউটরিয়াল তৈরি করার জন্য আমি একটি সফটওয়্যার সম্পর্কে বলব। তা হল FAST STONE। আপনার জানা যেকোন বিষয়কে সবার সাথে শেয়ার করে নিতে এই সফটওয়্যারটি অত্যন্ত কার্যকর এবং প্রয়োজনীয়।
এই সফটওয়্যার দিয়ে খুব সহজেই আপনার কাজ গুলোর ভিডিও তৈরি করা যাবে.।
সফটওয়্যারটির কিছু feature দেখে নিনঃ
*সরাসরি স্ক্রিন রেকর্ড করা যাবে খুব সহজে।
* একটি নির্দিস্ট অংশের কাজ রেকর্ড করতে পারবেন
* JPG / PNG Formet এ স্ক্রিন শট নিতে পারবেন।
*হাই রেজুলেশন ভিডিও তৈরি করতে পারবেন।
আপনার যদি সফটয়ার রে ফিচার গুলো পড়ে ভালো লাগে তাহলে জেনে রাখুন এটি সম্পূর্ণ ফ্রি। তাই আমি আপনাদের জিনয সফটওয়্যার টি dropbox এ হোস্ট করে ডাউনলোড লিংক দিলাম।

DOWNLOAD

ডাওনলোড করে winrar /winzip দিয়ে unrar করে নিন। তাহলে আপনি exe ফাইল টি পাবেন।
Share this article :

Post a Comment

 
Copyright © 2014. আইটি বিডি জোন - All Rights Reserved
Template Created by Shuvo Islam
^ উপরে ফিরে আসুন