S.S.C Online Free Exam

নিয়ে নিন পিসির জনপ্রিয় WWE 2K গেম আপনার অ্যান্ড্রয়েড এর জন্য (obb ডাটা সহ)

টিউন   বার দেখা হয়েছে


আসসালামুআলাইকুম। আপনারা সকলে কেমন আছেন?  আশা করি ভাল আছেন। এটা Techtunes এ আমার প্রথম টিউন। তাই কোনো ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
আজ আমি আপনাদের পরিচয় করিয়ে দেবো WWE 2K  গেমের সঙ্গে যা পিছি ভার্সনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আশা করি এর  অ্যান্ড্রয়েড ভার্সন টিও আপনাদের কাছে ভাল লাগবে। প্রথমেই গেমটি সম্পর্কে কিছু কথাঃ
নাম শুনেই তো বুঝতে পারছেন গেম টি  রেসলিং গেম। রেসলিং পাগলদের কাছে গেমটি অনেক ভাল লাগবে। এর অসাধারন এবং রিয়েলিস্টিক গ্রাফিক্স আপনাকে মুগ্ধ করার জন্য যথেষ্ট। গেমের কন্ট্রোল ব্যবস্থা অনেক উন্নত। এতে রয়েছে আপনাদের প্রিয় সকল ক্যারেক্টার। এতে Multiplayer mode এ খেলার সুবিধা রয়েছে। এছারাও আপনি এ গেমে নিজের  মত করে ক্যারেক্টার তৈরি করতে পারবেন। এছাড়াও এতে রয়েছে নানা রকম গেমপ্লে মোড। যেমন আপনি আপনার পছন্দের ক্যারেক্টার নিয়ে Career mode এ খেলতে পারবেন।



গেমের লোগো হল এটা।



এখানে নতুন ক্যারেক্টার তৈরি করতে পারবেন। যা পূর্বে উল্লেখ করেছিলাম।



ক্যারিয়ার মোড।


মাল্টিপ্লেয়ার মোড। ওরে গ্রাফিক্স 😛  । এখানে গ্রাফিক্স এর অবস্থা দর্শনীয়। কন্ট্রোল ব্যবস্থা অনেক উন্নত। যা আপনি খেলার পরে বুঝতে পারবেন। সাইজ টা একটু বড় কথায় আছেনা। জিনিস যা ভাল দাম টা তার একটু বেশি।
যাই হোক এবার ডাউনলোড লিঙ্ক টা নিয়ে নিন এবং উপভোগ করুন।
Apk link: http://lo1.get4mobile.net/android/1a8e7NrG_OI2AUak9wt_PQ/1438051791/wwe_2k/1_wwe_2k.apk.
obb link: http://lo4.get4mobile.net/android/nRxhRxdaeIsQLidAetT38A/1438051791/wwe_2k/2_wwe_2k.zip
খেলার জন্য প্রথমে ডাটা ফাইল টা এক্সট্রাক্ট করুন। এরপর ডাটা ফাইলটা মেমরিতে গিয়ে android/obb/com.wwe2k.game এই ডিরেক্টরিতে পেস্ট করুন। এটা আমার প্রথম টিউন তাই ভুল হলে ক্ষমার চোখে দেখবেন
Share this article :

Post a Comment

 
Copyright © 2014. আইটি বিডি জোন - All Rights Reserved
Template Created by Shuvo Islam
^ উপরে ফিরে আসুন