S.S.C Online Free Exam

প্রতিদিন ৫ থেকে ৮০০ ডলার আয় করুন, সবার জন্য এ সুযোগ, বিশেষ কোন যোগ্যতা ছাড়াই আপনি ও পারবেন

টিউন   বার দেখা হয়েছে


আসসালামু আলাইকুম আশা করি ভাল আছেন, আমি ও ভাল আছি আল্লাহ রহমেতে এবং আপনাদের দোয়ায়। আমরা সবাই কম বেশি অনলাইনেকাজ করি, কে কত টাকা বা কতটুকু সফলতা মুখ দেখতে পেরেছে। এর কারণ কার হল আমরা সঠিক রাস্তা খুজে পাইনা। আবার রাস্তা সঠিক পেলেও সেখানে কাজ করতে পারিনা যোগ্যতা অভাবে।
আজকে আমি দেখাব কিভাবে কোন প্রকার বিশেষে কোন যোগ্যতা ছাড়া যে কেউ প্রতিদিন ৫ থেকে ৮০০ ডলার আয় করতে পারবেন। এখানে কাজ করতে হলে আপনাকে প্রতিদিন ২০ থেকে ৩০ মিনিট সময় ব্যয় করলেই হবে। এ কাজ সকল বয়সের মানুষ করতে পারবে। এখানে কোন প্রকার সীমাবদ্ধতা নেই।
আর এ সাইট এর বিশেষ সুবিধা হল আপনি প্রতিদিন একরকম আয় করতে পারবেন। কোন কম বা বেশি হবে না। মনে করুন আপনার আয় প্রতিদিন ৬ ডলার নিদিষ্ট করা, তাহলে আপনি ৬ ডলারই আয় করতে পারবেন, এতে কোন প্রকার কম বেশি হবেনা। চলুন আর কথা না বাড়িয়ে কাজ শুরু করা যাক।
প্রথমে  Register Nowএখানে কিক্ল করুন। তারপর নিচের মত একটি Windows আসবে

Register Now



এবার নিচে মত খালি ঘরে আপনাকে কিক্ল করতে হবে।



এখন নিচের মত কিছু ছবি আসবে এবং উপরে তাদের নাম লেখা থাকবে, আপনি নাম দেখে নিচের ছবি নামের সাথে যতটি ছবির মিল আছে, সবগুলোতে কিক্ল করতে হবে। তারপর Verify কিক্ল করুন।



এবার নিচের মত REGISTER কিক্ল করুন।



আবার নিচের মত দেখতে একটি ফরম আসবে, তা সঠিকভাবে ফিলআপ করতে হবে।



এবার আপনার অ্যাকাউন্ড এ করতে হবে Sign In করতে হবে। নিচের মত Sign In ফরম এ আপনার তথ্য দিন।



এখন আপনার Account প্রবেশ করতে পারবেন।
তারপর নিচের মত Bonus Point কিক্ল করুন।




এবার নিচের মত Bonus ad Points সংগ্রহ করে ফেলুন।



এবার আপনি কিছু খন অপেক্ষা করুন, তারপর Confirm Button কিক্ল করুন।




কিভাবে ডলার আয় করবেন, আপনি Bonus ad Points এর মতই Paid Ads কিক্ল করুন, তারপর কিছুক্ষন অপেক্ষা করুন এবং Confirm কিক্ল করুন।
আয় করার দুটি রাস্তা আছে নিছে তা আলোচনা করা হল।

১। নগদ ডলার দিয়ে প্রথম দিন থেকেই আয় করা।
২। ফ্রি মেম্বার যারা নতুন অলাইনে প্রবেশ করেছেন।

১। নগদ ডলার দিয়ে প্রথম দিনে আয়।
আপনি যদি এখান থেকে ১ ডলার দিয়ে কোন অ্যাড প্যাক কিনেন তাহলে আপনি পাবেন ১.৫৯ ডলার। এখন যদি আপনার Perfect Money, Payza, Payeer, Bitcoin অ্যাকাউন্ড থেকে ৫৮ ডলার দিয়ে অ্যাড প্যাক কিনেন তাহলে আপনি ৬ নাম্বার Group প্রবেশ করতে পারবেন এবং আপনার প্রতিদিন আয় হবে ৫ ডলার। আমি অনেক গুলি প্যাক কিনেছি আমার প্রতিদিন আয় হয় ১০ ডলারের উপরে। আশাকরি আপনি ও পারবেন।
২। ফ্রি মেম্বার
আপনি যদি ফ্রি মেম্বার হয়ে টাকা আয় করতে চান তাহলে প্রতিদিন আপনাকে বোনাস পয়েন্ট সংগ্রহ করতে হবে। আপনি প্রতিদিন ৪০০ বোনাস আয় করতে পারবেন। আর আপনি যখন ১৬০০ পয়েন্ট আয় করতে পারবেন, তখন আপনি ১ নাম্বার Group প্রবেশ করতে পারবেন। তখন থেকে প্রতিদিন .১২ সেন্ট আয় করতে পারবেন। আপনি যখন ১ ডলার আয় করত পারবেন, তখন ১ ডলার দিয়ে একটি অ্যাড প্যাক কিনতে পারবেন। ১ ডলার দিয়ে অ্যাড প্যাক কিনলে আপনি পাবেন ১.৫৯ ডলার যেখানে আপনি সাথে সাথে ৩১৮০ প্রয়েন্ট পাবেন। সাথে থাকছে প্রতিদিন ৪০০ পয়েন্ট বোনাস। এভাবে আপনি প্রতিদিন আয় করুন এবং অ্যাড প্যাক কিনে Group এগিয়ে যান এবং আয় বাড়াতে থাকুন। এবার দেথুন কোন Group থেকে কত ডলার আয় করতে পারবেন।




টাকা তুলার উপায়:
PayPal, Payza, Neteller, PerfectMoney, Bitcoin, Payeer

আপনি যদি কোন কিছু বোঝতে না পারেন তাহলে দয়া করে টিউমেন্ট করে জানাবেন।
Share this article :

Post a Comment

 
Copyright © 2014. আইটি বিডি জোন - All Rights Reserved
Template Created by Shuvo Islam
^ উপরে ফিরে আসুন